করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান

  সাতক্ষীরা প্রতিনিধি ০৮ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুল গণি।

তিনি দেবহাটা উপজেলার পরপর দু’বার চেয়ারম্যান ছিলেন। শুক্রবার রাতে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আবদুল গণি দেবহাটা উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কয়েক দফা চেয়ারম্যান ছিলেন। আবদুল গণি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন দেবহাটার ইউএনও সাজিয়া আফরিন।

প্রধানমন্ত্রীর শোক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল গণির মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শুক্রবার এক শোক বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত