ফার্মেসির ২১ লাখ টাকা চুরি

দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি কেউ

  যুগান্তর রিপোর্ট ০৮ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর রামপুরায় ফার্মেসি থেকে ২১ লাখ ৫০ হাজার টাকা চুরির দুই সপ্তাহ পেরিয়ে গেছে। এখনও গ্রেফতার হয়নি কেউ। এ ঘটনায় দায়ের মামলার আসামিকে গ্রেফতার করতে তৎপরতা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। গত ২৪ জুলাই রামপুরার ওয়াপদা রোডের লাইভ ফার্মেসি লিমিটেডে চুরির ঘটনা ঘটে। চুরির পর থেকে ফার্মেসির সহকারী ব্যবস্থাপক এসএম বায়েজীদ হাসান সেতু পলাতক রয়েছে। তাকে আসামি করে মামলা করেছেন ফার্মেসির ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম।

মামলায় অভিযোগ করা হয়, ফার্মেসির ক্যাশের চাবি এসএম বায়েজীদ হাসান সেতুর কাছে রেখে জুমার নামাজ পড়তে মসজিদে যান আনোয়ারুল ইসলাম। নামাজ শেষে ফার্মেসিতে এসে সেতুকে আর পাননি তিনি। এরপর থেকে সেতুর মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

হাতিরঝিল থানার এসআই খাইরুল আলম জানান, বায়েজীদ হাসান সেতু বারবার অবস্থান পরিবর্তন করায় গ্রেফতার করতে বেগ পেতে হচ্ছে। তবে তাকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আনোয়ারুল ইসলাম জানান, লাইভ ফার্মেসির ওয়াপদা ও গেণ্ডারিয়া শাখার এক সপ্তাহের টাকা জমা ছিল ক্যাশে। ঈদের আগে কর্মচারীদের বেতন দেয়ার জন্যই টাকা ক্যাশে রাখা হয়েছিল।

সেতু রংপুরের মিঠাপুকুরের বজুরুক শেরপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত