বিশ্বনাথে পুলিশের সামনেই এমপির গাড়িতে হামলা

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ১১ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের বিশ্বনাথে পুলিশের সামনেই গণফোরাম নেতা ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের গাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা রক্ষা কমিটির সভায় তিনি উপস্থিত হওয়ার সময় এ হামলার ঘটনা ঘটে বলে সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নিজেই অভিযোগ করেছেন।

তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর সংসদে না যাওয়ার জন্য অনেক হুমকি এসেছিল। জনগণের সেবা করার জন্য তারা আমাকে ভোটে নির্বাচিত করেছেন। তখনই তো জীবনের মায়া ছেড়ে সংসদে গিয়েছি। আমার ওপর সন্ত্রাসী হামলাকে ভয় পাই না। তিনি এ সন্ত্রাসী হামলাকে দুঃখজনক বলে সভায় উপস্থিত থানার ওসি শামীম মুসাকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। এর পূর্বে সভায় বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান এমপির গাড়িতে হামলার নিন্দা জানান। তিনি বলেন, পুলিশের উপস্থিতিতে এমপির গাড়িতে সন্ত্রাসী হামলায় প্রমাণ করে যে, বিশ্বনাথ উপজেলায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। তিনি ক্ষুব্ধ হয়ে এমপির গাড়িতে হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের জন্য ওসির কাছে দাবি করেন।

আইনশৃঙ্খলা সভাস্থলের আশপাশে সোমবার সকালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। কিন্তু সেই পুলিশ মোতায়েনের পরও এমপির গাড়িতে ওই হামলা চালানো হয়েছে। এ নিয়ে আওয়ামী লীগের একটি অংশে চরম ক্ষোভ বিরাজ করেছে। সভা শেষে পুলিশ প্রটোকলে সভাস্থল ত্যাগ করেন এমপি। সভায় ওসি বলেন, এমপি স্যারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে কাউকেই ছাড় দেয়া হবে না। উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে আইনশৃঙ্খলা সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. কামরুজ্জামান, টিএইচও আবদুর রহমান মূসা, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, আমির আলী, আলমগীর হোসেন, শিক্ষিকা নেহারুন নেছা, দেওকলস ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান খয়রুল আমিন আজাদ, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, প্রনঞ্জয় বৈদ্য অপু ও আশিক আলী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত