ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা

বহিষ্কৃত লতিফ সিদ্দিকীর সঙ্গে আ’লীগ নেতারা অতিথি

কালিহাতীতে নানা গুঞ্জন

  টাঙ্গাইল প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলের কালিহাতীতে দলীয় প্রার্থীকে পরাজিত করে নির্বাচিত এক চেয়ারম্যানের সংবর্ধনায় অতিথি হয়ে আসছেন উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। এ অনুষ্ঠানে প্রধান অতিথি আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। এ নিয়ে রাজনৈতিক অঙ্গনে শুরু হয়েছে নানা গুঞ্জন।

আগামীকাল কালিহাতীর বাংড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাসমত আলীর সংবর্ধনা। হাসমত আলী কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। ২৯ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনের আগে হাসমত আলীকে কৃষক শ্রমিক জনতা লীগ থেকে বহিষ্কার করা হয়। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। আওয়ামী লীগ প্রার্থী রিয়াজ উদ্দিনকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। তাকে আগামীকাল সংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়েছে এলাকাবাসীর উদ্যোগে। এতে প্রধান অতিথি করা হয়েছে আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃৃত প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকীকে। বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাছের প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার জানান, এটি দলীয় কোনো কর্মসূচি নয়- একটি সংবর্ধনা অনুষ্ঠান। আর লতিফ সিদ্দিকী আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত হলেও তিনি প্রবীণ রাজনীতিক এবং আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি। তাই তিনি প্রধান অতিথি থাকলেও সে অনুষ্ঠানে আমরা থাকতে আপত্তি করিনি। জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক জানান, বহিষ্কৃত একজন নেতার সঙ্গে দলীয় নেতাদের অতিথি হওয়া ঠিক হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter