আ’লীগ রক্ষা কমিটি

বাগমারায় এমপি বিরোধী সমাবেশ

  রাজশাহী ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের বিরুদ্ধে জোটবদ্ধ হয়ে সমাবেশ করেছে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা। বাগমারা আওয়ামী লীগ রক্ষা কমিটির আয়োজনে বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি কোচিং সেন্টার মিলনায়তনে এ সমাবেশ হয়।

বাগমারা উপজেলা আওয়ামী লীগ রক্ষা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন মৃধার সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরেন্দ্রনাথ সরকার, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, ডা. নাছির উদ্দীন প্রমুখ। এছাড়া সমাবেশে বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ তৃণমূলের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের অনিয়ম, স্বেচ্ছাচারিতা, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীদের জোটবদ্ধ হতে হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.