বিদ্যুৎস্পৃষ্টে কুয়াকাটায় মা-ছেলে মাধবপুরে ২ শ্রমিকের মৃত্যু

লালমোহনে প্রবাসী নিহত

  যুগান্তর ডেস্ক ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুয়াকাটার আলীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা জাকিয়া (৩৫) ও শিশু সন্তান সিয়াম (৪) মারা গেছে। বৃহস্পতিবার বেলা ১১টায় এ ঘটনায় অপর সন্তান রাজু (১৪) গুরুতর আহত হয়ে কুয়াকাটা ২০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হবিগঞ্জের মাধবপুরে ঝড়ে মাটিতে পড়ে যাওয়া বিদ্যুতের তারে পা দিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। ভোলার লালমোহনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবাসী নিহত হয়েছেন।

কুয়াকাটা : পরিবার ও প্রতিবেশী সূত্রে জানা যায়, উপজেলার আলীপুর গ্রামে বসবাসরত মাছ ব্যবসায়ী বশির হাওলাদারের ভাড়াটিয়ার রান্নাঘরের টিনের বেড়ার সঙ্গে কোলে থাকা শিশু সিয়ামসহ মা জাকিয়া বেগম তড়িতাহত হন। এর কিছুক্ষণ পর ছেলে রাজু ঘরে এসে মাকে অচেতন রান্নাঘরের বেড়ার সঙ্গে পড়ে থাকতে দেখে গায়ে হাত দিতেই রাজুও তড়িতাহত হয়। এ সময় আশপাশের লোকজন রাজুর চিৎকারে ছুটে এসে তাকে হাসপাতালে পাঠায়। ততক্ষণে মা জাকিয়া বেগম ও কোলের শিশু সিয়াম মারা যায়।

মাধবপুর (হবিগঞ্জ) : বুধবার রাত ৯টায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মোক্তাদির হোসেন দুই শ্রমিককে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- উপজেলার ধর্মঘর ইউনিয়নের বৈষ্ঠবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে তকবীর হোসেন (৩০) ও একই গ্রামের রফিক আলীর ছেলে হায়দর আলী (১৫)। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে মাধবপুরে ঝড় হয়। এ সময় আহমদপুর এলাকায় একটি খুঁটি পড়ে গিয়ে বিদ্যুতের তার রাস্তায় পড়ে যায়। পরে রাত সাড়ে ৮টার দিকে তকবীর হোসেন ও হায়দর আলী ধান মাড়াই কাজ শেষ করে ওই রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় তাদের পা পড়ে থাকা বিদ্যুতের তারে স্পর্শ করলে দুইজন স্পৃষ্ট হন।

লালমোহন (ভোলা) : ভোলার লালমোহনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল কালাম (৪০) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মঙ্গলসিকদার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, ঘটনার শিকার আবুল কালাম ভোলার তজুমদ্দিন উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। সম্প্রতি তিনি ওমান থেকে দেশে ফিরে লালমোহনের মঙ্গলসিকদার এলাকার শ্বশুর বাড়িতে (সিংগের বাড়ি) ছিলেন। বৃহস্পতিবার সকালে ইট ভিজানোর জন্য পানির মটরে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter