নাটোরে মাদ্রাসার নিখোঁজ ৭ শিক্ষার্থী সিংড়ায় উদ্ধার

অভিযুক্ত শিক্ষক পলাতক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরের ভাতুরিয়া এমদাদুল উলুম কওমি মাদ্রাসার সাত শিক্ষার্থী নিখোঁজের ১২ ঘণ্টা পর উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। তাদের মধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শিক্ষার্থীরা রাতে মাদ্রাসার শিক্ষক আবদুস সাত্তারের সঙ্গে পালিয়ে যায়। আবদুস সাত্তার পলাতক রয়েছেন। তার বাড়ি সিংড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

বুধবার রাত ১২টার পর কোনো এক সময় শিক্ষক আবদুস সাত্তার ওই ৭ শিক্ষার্থীকে নিয়ে নিখোঁজ হন। ভোরে অন্যান্য শিক্ষার্থী ও শিক্ষকরা ওই সাত শিক্ষার্থীকে মাদ্রাসায় দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। তাদের সন্ধান না পেয়ে বিষয়টি মাদ্রাসার মুহতামিমকে জানান। শিক্ষার্থীদের নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পড়লে অভিভাবকরা মাদ্রাসায় জড়ো হতে থাকেন। এ ঘটনায় উত্তেজনা দেখা দিলে মাদ্রাসা কর্তৃপক্ষ পুলিশকে জানায়। পুলিশ ওই শিক্ষকের স্বজনদের সঙ্গে কথা বলে এবং মোবাইল ফোন ট্যাকিং করে শিক্ষকের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। নাটোর থানা পুলিশ এ বিষয়ে সিংড়া থানায় খবর দেয়। সিংড়া থানা পুলিশ অভিযুক্ত শিক্ষকের ভাগ্নিপতি সিংড়ার তিরোইল গ্রামের আবু হানিফের বাড়ি থেকে শিক্ষার্থীদের উদ্ধার করে এবং সদর থানায় নিয়ে আসে। ভাতুরিয়া এমদাদুল উলুম কওমি মাদ্রাসার শিক্ষক ওবায়দুল্লাহ বলেন, কী কারণে শিক্ষক আবদুস সাত্তার শিক্ষার্থীদের নিয়ে নিখোঁজ হয়েছিলেন তা নিশ্চিত নন তারা। তবে এর বিচার হওয়া প্রয়োজন। এলাকাবাসী জানান, এই মাদ্রাসার মুহতামিম আবদুল রকিব মাদ্রাসায় নিয়মিত অবস্থান করেন না। তার আরেকটি মাদ্রাসা আছে। তিনি বেশিরভাগ সময় সেখানেই থাকেন। এমন ঘটনা ঘটার পরও তাকে মাদ্রাসায় পাওয়া যায়নি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.