ভোলায় ন্যাংটা চোরের উৎপাতে শহরবাসীর ঘুম হারাম

  ভোলা প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা জেলা শহরে ন্যাংটা (উলঙ্গ) চোরের উপদ্রবে অতিষ্ঠ শহরবাসী। চোরের উৎপাতে পুলিশ প্রশাসনের পাশাপাশি শহরবাসীরও ঘুম হারাম। এক মাসে শহরে ২৫টির বেশি চুরির ঘটনা ঘটেছে। সম্প্রতি উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার ফ্ল্যাটে হানা দেয় চোরের দল। ওই কর্মকর্তা, তার স্ত্রী ও পুত্রকে বেঁধে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় চোররা। পরপর একই পদ্ধতিতে কয়েকটি ঘটনায় শহরবাসীর মনে চোর আতঙ্ক বিরাজ করছে। খোদ জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু জানান, ১৫ দিনে তার এলাকায় ৮ বাড়িতে চুরি হয়েছে। পৌরসভার উদ্যোগে ডিফেন্স পার্টি (পাহারাদার) নিয়োগের জন্য পৌর মেয়রকে অনুরোধ জানান তিনি। নিরাপত্তা জোরদার করতে পুলিশ সুপারকেও অনুরোধ জানিয়েছেন। জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ নিয়ে সুশীল সমাজের প্রতিনিধিরা সরগরম ছিলেন।

পুলিশ সুপার মো. মোকতার হোসেন বৃহস্পতিবার যুগান্তরকে জানান, তিনি চুরি বন্ধে প্রতি রাতে বিশেষ পুলিশি অভিযান অব্যাহত রেখেছেন। রাত জেগে অভিযান মনিটরিং করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×