বড়াইগ্রামে নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামের তিরাইল গ্রাম থেকে নিখোঁজের তিন দিন পর সিয়াম (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বাড়ির পাশের একটি ডোবায় ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। সিয়াম নাটোর সদর উপজেলার দত্তপাড়া ফতেঙ্গাপাড়া গ্রামের মিন্টু শেখের ছেলে। সে তার তালাকপ্রাপ্ত মাসহ তিরাইল গ্রামে মায়ের নানার বাড়িতে থাকত। জীবনের একমাত্র আশা শিশু সন্তানকে হারিয়ে মা সীমা খাতুন এখন পাগলপ্রায়। তার গগনবিদারী আহাজারিতে স্থানীয়দের চোখেও পানি চলে আসে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, তিন মাসের গর্ভবতী অবস্থায় সিয়ামের মা সীমা খাতুনের সঙ্গে তার বাবার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সীমা তিরাইল গ্রামে তার নানার বাড়িতেই থাকেন। সেখানেই একমাত্র সন্তান সিয়াম জন্ম নেয়। তখন থেকে অন্যের বাড়িতে কাজ করে ছেলেকে বড় করে তুলছিলেন। হঠাৎ সোমবার বিকালে সিয়াম নিখোঁজ হয়ে যায়। অনেক খুঁজে কোথাও না পেয়ে বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মা। বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের ডোবায় তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, যে ডোবায় লাশটি পাওয়া গেছে নিখোঁজের পর এটিসহ আশপাশের বিভিন্ন ডোবায় লোক নামিয়ে খোঁজা হয়েছে। কিন্তু তখন তাকে পাওয়া যায়নি। তাই এটিকে পানিতে পড়ে মৃত্যু বলে মানতে নারাজ তারা।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান বলেন, ডোবার পানিতে লাশ পাওয়া গেলেও মৃত্যুর অন্য কোনো কারণ আছে কিনা সেটা জানার জন্য লাশের পোস্টমর্টেম করাতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter