হত্যাসহ দুটি মামলায় এমপি রানাকে গ্রেফতারের আবেদন

  টাঙ্গাইল প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়ন যুবলীগের দুই নেতা হত্যাসহ দুটি মামলায় টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে গ্রেফতার দেখানোর জন্য বৃহস্পতিবার জেলা গোয়েন্দা পুলিশ আদালতে আবেদন করেছে। এমপি রানা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার প্রধান আসামি। তিনি ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণের পর থেকে কারাগারে রয়েছেন।

টাঙ্গাইল সদর আমলি আদালতে যুবলীগ নেতা শামীম ও মামুন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ এমপি রানাকে গ্রেফতার দেখানোর আবেদন করেন। আদালতের বিচারক জ্যেষ্ঠ বিচারিক হাকিম আবদুল্লাহ আল মাসুম আবেদন গ্রহণ করে ৯ মে শুনানির দিন ধার্য করেছেন। অপরদিকে ঘাটাইল জিবিজি কলেজ ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) ছাত্রলীগ নেতা আবু সাঈদ রুবেলকে হত্যা চেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলাম ঘাটাইল আমলি আদালতে এই মামলায় রানাকে গ্রেফতার দেখানোর অপর আবেদনটি করেন। আদালতের বিচারক জ্যেষ্ঠ বিচারিক হাকিম গোলাম কিবরিয়া ১০ মে আবেদনের শুনানির জন্য তারিখ দিয়েছেন।

উভয় মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের আবেদনে জানিয়েছেন মামলার সুষ্ঠু তদন্ত এবং ন্যায়বিচারের স্বার্থে জেলহাজতে আটক এমপি আমানুর রহমান খান রানাকে গ্রেফতার দেখানো প্রয়োজন। তদন্তের স্বার্থে প্রয়োজনে পরবর্তীতে রানাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে বলেও আবেদনে উল্লেখ করা হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter