এপিএফএইচআরএমের বোর্ডসভা অনুষ্ঠিত

  সংবাদ বিজ্ঞপ্তি। ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের (এপিএফএইচআরএম) বোর্ডসভা গুলশানে একটি হোটেলে ২৯ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে। এশিয়া প্যাসিফিক অঞ্চলের বিভিন্ন দেশ থেকে প্রতিনিধিরা বোর্ডসভায় অংশগ্রহণ করেন। বিএসএইচআরএমের প্রেসিডেন্ট মো. মোশারফ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

এপিএফএইচআরএমের বোর্ড মেম্বারদের মধ্যে রোটারিয়ান মোহাম্মদ মাশেকুর রহমান খান, পিএইচএফ, ভাইস প্রেসিডেন্ট, বিএসএইচআরএম; সমেশ দাসগুপ্তা, ভাইস প্রেসিডেন্ট, এপিএফএইচআরএম, প্রেসিডেন্ট, এনআইপিএম, ভারত; মিস ডিনা লুমিশ, পিএমপি, প্রতিষ্ঠাতা সভাপতি ও সিইও, দক্ষিণ-পূর্ব এশিয়ার বক্তা ও প্রশিক্ষক ব্যুরো, ফিলিপাইন; প্রফেসর ড. অজন্তা সুজেয়া ধর্মসিরি, প্রেসিডেন্ট, আইপিএম, শ্রীলংকা; মিস রোজমেরী গায়কোয়াট, মহা-ব্যবস্থাপক, এএইচআরআই, অস্ট্রেলিয়া; ডেভিড লি চি-মিং, প্রেসিডেন্ট, এইচকেআইআরএম, হংকং; রোহিথা আম্রাপালা, সাবেক প্রেসিডেন্ট, আইপিএম, শ্রীলংকা এবং অন্য সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter