কৃষক শ্রমিক মেহনতি মানুষের অধিকার নিশ্চিত করুন

-গণতন্ত্রী পার্টি

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সব ক্ষেত্রে কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের অধিকার নিশ্চিতে জোর দাবি জানিয়েছেন ১৪ দলীয় জোটের শরিক গণতন্ত্রী পার্টি। দলটির প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার বলেন, দেশের সিংহভাগ মানুষ কৃষক-শ্রমিক। তাদের উন্নয়নের ওপরই দেশের উন্নয়ন নির্ভরশীল। শুক্রবার বিকালে গণতন্ত্রী পার্টি গাজীপুরের কাপাসিয়া উপজেলা কার্যালয়ে উপজেলা গণতন্ত্রী পার্টির মে দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শহীদুল্লাহ সিকদার বলেন, বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় সরকারের অন্যতম অঙ্গীকার কৃষক, শ্রমিকের অধিকার বাস্তবায়ন করা। দেশের অন্যতম বৈদেশিক মুদ্রা অর্জনকারী গার্মেন্টস শ্রমিকের জন্য উন্নত বাসস্থান চিকিৎসা ব্যবস্থা অত্যন্ত জরুরি। সরকারের গতিশীল নেতৃত্বে দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, জীবনযাত্রার মান বেড়েছে। মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নেও কাজ করতে হবে।

উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা এমএ গনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আলীমের পরিচালনায় বক্তব্য রাখেন- সহসভাপতি মুক্তিযোদ্ধা আবদুল আাউয়াল, সহসভাপতি রেজাউল করিম খান, মুক্তিযোদ্ধা আবদুল গনি শেখ, সাংগঠনিক সম্পাদক উৎপল বণিক, যুবনেতা মাহফুজ আহমেদ, ছাত্রঐক্যের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক সোহাগ, সদস্য সচিব রায়হান প্রমুখ।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter