খবর ও ছবি

  যুগান্তর ডেস্ক    ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গার্ডেন ফ্রেশ এখন বাজারে

গরমে তৃষ্ণা মেটাতে গার্ডেন ফ্রেশ এখন বাজারে। শুক্রবার রাজধানীর একটি হোটেলে গার্ডেন ফ্রেশের মোড়ক উšে§াচন করা হয়। ম্যাঙ্গো, লেমন, লিচু ও মিক্সড ফ্রুট এবং ইন্সট্যান্ট পাউডার ড্রিংকসের ফ্লেভারে অরেঞ্জের ভিন্ন স্বাদে গার্ডেন ফ্রেশ বাজারজাত করবে পারটেক্স স্টার গ্রুপের খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ড্যানিশ ফুডস লিমিটেড ও ড্যানিশ কনডেন্সড মিল্ক। সংবাদ বিজ্ঞপ্তি।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমজীবী মানুষের প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে ঢাকার বিভিন্ন স্থানে র‌্যালির আয়োজন করে। সংবাদ বিজ্ঞপ্তি।

রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি শুরু আজ

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে অস্ট্রেলিয়াতে দ্বিতীয়বারের মতো আজ থেকে শুরু হতে যাচ্ছে রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি ২০১৮। আজ, আগামীকাল ও ৭ মে অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থিত ওরিয়ন সেন্টারে এই হাউজিং ফেয়ার অনুষ্ঠিত হবে। এবারের ফেয়ারে ৩৩টি স্টল থাকছে। রাতে সিডনির রকডেলে অবস্থিত রেডরোজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নেতারা। সংবাদ বিজ্ঞপ্তি।

ব্র্যাক ব্যাংকের ১২% মুনাফা প্রবৃদ্ধি

২০১৮ সালের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৮) পূর্ববর্তী বছরের একই সময়ের তুলনায় এককভাবে (সলো) ব্র্যাক ব্যাংকের কর পরবর্তী মুনাফা প্রবৃদ্ধি হয়েছে ১২%। এ সময়ে সমন্বিতভাবে (কনসলিডেটেড) নিট মুনাফা ৯% বৃদ্ধি পেয়েছে। জানুয়ারি-মার্চ ২০১৮ সময়ে ব্র্যাক ব্যাংকের সমন্বিত নিট মুনাফা (কর পরিশোধের পর) দাঁড়ায় ১,৩৮৩ মিলিয়ন টাকায়, যা ২০১৭ সালের একই সময়ে ছিল ১,২৬৭ মিলিয়ন টাকা। এছাড়া ২০১৭ সালের প্রথম প্রান্তিকে সলোভিত্তিতে নিট মুনাফা ছিল ১,১১৮ মিলিয়ন টাকা, যা ২০১৮ সালে বৃদ্ধি পেয়ে ১,২৪৭ মিলিয়ন টাকায় উন্নীত হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

অগ্রণী ব্যাংক জিএম’স ক্লাব গঠন

সম্প্রতি অগ্রণী ব্যাংকের জেনারেল ম্যানেজারদের সংগঠন অগ্রণী ব্যাংক জিএম’স ক্লাব গঠন করা হয়েছে। জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক মো. আনিসুর রহমানকে সভাপতি এবং প্রধান শাখার মহাব্যবস্থাপক মো. লিয়াকত আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ সময় সব মহাব্যবস্থাপক উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter