এবার নারী পোশাক শ্রমিকের পা থেঁতলে দিল বাস

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এবার নারী পোশাক শ্রমিকের পা থেঁতলে দিল বাস। আহতের নাম নিলুফার ইয়াসমিন (৪০)। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় রাজধানীর মালিবাগ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ৬ নম্বর পরিবহনের চলন্ত বাস থেকে নামতে গিয়ে নিলুফার ইয়াসমিনের ডান পায়ের পাতা থেঁতলে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিলুফার ইয়াসমিনকে উদ্ধারকারী পথচারী জামশেদ আল মাইন যুগান্তরকে বলেন, মালিবাগ মোড়ে মতিঝিল টু বনানী ট্রান্সপোর্ট লিমিটেডের ৬ নম্বর পরিবহনের একটি চলন্ত বাস থেকে নামতে গিয়ে পড়ে যান ওই নারী। এ সময় ওই বাসেরই পেছনের চাকায় তার ডান পায়ের পাতা চাপা পড়ে। তাকে উদ্ধার করে স্থানীয় সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়া হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে যাই।

খবর পেয়ে রাতে ঢামেক হাসপাতালে ছুটে যান নিলুফার ইয়াসমিনের ছেলে আশিকুর রহমান। তিনি জানান, আদাবরের ৬ নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকেন তারা। নিলুফার ইয়াসমিন কাজ করেন একটি পোশাক কারখানায়। তিনি ব্যক্তিগত কাজে শুক্রবার বিকালে মালিবাগ যাচ্ছিলেন। ফার্মগেট থেকে ৬ নম্বর বাসে উঠেন তিনি। মালিবাগ মোড়ে নামার সময় তিনি এ দুর্ঘটনার শিকার হন।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসরাফ কবির বলেন, আহত নিলুফারকে জরুরি বিভাগে নিয়ে আসার পর আমরা দেখেছি তার ডান পায়ের পাতা পিষ্ট হয়েছে। ঢামেক হাসপাতাল থেকে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্প্রতি রাজপথে দুই বাসের চাপায় হাত হারিয়ে মারা যান তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেন। এরপর বনানীতে বিআরটিসি বাসের চাপায় পা হারিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোজিনা আক্তার নামের এক তরুণী গৃহকর্মী। এছাড়া ফার্মগেট বাস স্টপেজে পা থেঁতলে যায় এক নারীর। এছাড়া যাত্রাবাড়ীতে এক প্রাইভেটকার চালক গাড়ির চাপায় পা হারান। গুলিস্তানে বাসের চাপায় একটি পায়ের চার আঙুল পিষে যায় এক ব্যবসায়ীরও।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.