সিলেটে দুই বন্ধুকে ছুরিকাঘাত

হামলাকারীকে গণধোলাই

  সিলেট ব্যুরো ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে এক বন্ধুর ছুরিকাঘাতে দুই বন্ধু গুরুতর আহত হয়েছে। ফাহিম ও আকরাম নামের ওই বন্ধুরা আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিকে হামলাকারী অপুকেও গণধোলাই দিয়ে হাসপাতালে ভর্তি করেন জনতা। হামলাকারী ও আহতরা এবারের এসএসসি পরীক্ষার ফলপ্রত্যাশী। শনিবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার খোজারখলা মসজিদের পাশে এ ঘটনা ঘটে। সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র আবদুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার খোজারখলা মসজিদের পার্শ্ববর্তী রাস্তা দিয়ে যাচ্ছিল ফাহিম ও আকরাম নামের এসএসসি ফলপ্রত্যাশী দুই শিক্ষার্থী। এ সময় তাদেরই সহপাঠী অপু তাদের দাঁড়াতে বলে। কাছে যাওয়ার পরই ছুরি নিয়ে অপু তাদের ওপর হামলা চালায়। হামলার পর পালানোর চেষ্টাকালে স্থানীয়রা হামলাকারী অপুকে পাকড়াও করে গণধোলাই দেন। এতে গুরুতর আহত হয় অপু। স্থানীয়রা আহত তিন বন্ধুকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানায়।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, হামলাকারী ও হামলার শিকার তিনজনই সহপাঠী। তারা সুস্থ না হওয়া পর্যন্ত হামলার কারণ জানা যাচ্ছে না।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.