বজ্রপাতে সুনামগঞ্জে ২ কলেজ শিক্ষার্থীসহ বিভিন্ন স্থানে নিহত ৮

ঝিনাইদহে দু’জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বজ্রপাতের শিকার হয়ে দেশের বিভিন্ন স্থানে আটজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলা ও ছাতকে দুই কলেজ শিক্ষার্থীসহ মারা গেছে তিনজন। ঝিনাইদহে মৃত্যু হয়েছে দু’জনের। এছাড়া কুমিল্লায় দুইজন ও হবিগঞ্জের চুনারুঘাটে একজনের মৃত্যু হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সুনামগঞ্জ : সুনামগঞ্জে নিহত দুই কলেজ শিক্ষার্থী হল- সদর উপজেলার ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী মো. এখলাসুর রহমান ও একা রানী দাস। এখলাসুর গৌরারং ইউনিয়নের ভাটি শাফেলা গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে এবং একা রানী একই গ্রামের রাধিকা রঞ্জন দাসের মেয়ে। শনিবার বিকালে কলেজ থেকে বাড়ি ফেরার পথে তারা বজ পাতের শিকার হন। অপরদিকে ছাতকের গয়ার হাওরে বজ পাতে খেলু মিয়া (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি কাজীহাটা গ্রামের মৃত আলকাব আলীর ছেলে।

ঝিনাইদহ : ঝিনাইদহে নিহতরা হল হরিণাকুণ্ডুর ভালকী গ্রামের কৃষক মানোয়ার হোসেন (৪২) ও মহেশপুরের বাথানগাছী গ্রামের কাঠমিস্ত্রি নির্মল কুমার শর্মা (৪৭)। শনিবার ভালকী মাঠের মধ্যে বজ পাতের শিকার হন মনোয়ার। তিনি ওই গ্রামের মৃত ভরসা আলী মণ্ডলের ছেলে। অপরদিকে মহেশপুর উপজেলার বাতানগাছি গ্রামের নির্মল কুমার শর্মা ঝড়ের সময় বটগাছের নিচে থাকা অবস্থায় বজ পাতের শিকার হয়। তিনি মদন কুমার শর্মার ছেলে।

কুমিল্লা : শুক্রবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামে বজ পাতে নিহত কৃষি শ্রমিকের নাম অমল (৩০)। তিনি লালমনিরহাটের আদিতমারি উপজেলার মহিসাশহর এলাকার বারি কান্তির ছেলে। অমল পাশাকোট গ্রামের জাহাঙ্গীরের জমিতে কাজ করছিলেন। বজ পাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া চান্দিনায় রহমত আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি গল্লাহ উত্তর পাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

চুনারুঘাট (হবিগঞ্জ) : চুনারুঘাটের তাউশি গ্রামে শুক্রবার সন্ধ্যায় বজ পাতে মারা যান হেনা আক্তার (৩০) নামে এক গৃহবধূ। তিনি ওই গ্রামের কাতার প্রবাসী সোহেল মিয়ার স্ত্রী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.