১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন

-শাহ আহমদ শফী

  হাটহাজারী প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হেফাজতে ইসলামের আমীর শাহ আহমদ শফী বলেছেন, ২০১৩ সালের ৫ মে ঢাকার শাপলা চত্বরে যারা জীবন দিয়েছেন, তারা ইসলামের জন্য জীবন উৎসর্গ করেছেন। তাদের রক্ত বৃথা যেতে পারে না। ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত হেফাজতে ইসলাম আন্দোলন চালিয়ে যাবে। শনিবার হেফাজতে ইসলামের মহাসচিব জুনায়েদ বাবুনগরীর সঙ্গে এক যৌথ বিবৃতিতে তিনি এসব কথা বলেন। হেফাজত আমীর বলেন, ২০১৩ সালের ৫ মে ছিল ইমানদার মুসলমানদের রক্তঝরা এক ঐতিহাসিক দিন। এদিন কতিপয় নাস্তিক আল্লাহ, রাসুল, পবিত্র কোরআন-হাদিস অবমাননা এবং ইসলামের প্রতীকগুলোর ওপর জঘন্যতম আক্রমণ করেছে। বিবৃতিতে তিনি বলেন, নাস্তিকরা ইসলাম, মুসলমান ও আলেম-ওলামাদের হেয়প্রতিপন্ন করার হীন প্রচেষ্টা চালিয়েছি। ধর্মীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভিত্তিহীন ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে জাতিকে বিভক্ত করার অপতৎপরতা করেছিল। এজন্য হেফাজতে ইসলাম ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করেছিল। সেদিনের হত্যাকাণ্ড ইতিহাসের হালাকু খান, চেঙ্গিস খানের নৃশংসতাকেও হার মানায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter