যুবলীগ নেতার মারধর

বগুড়ায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ

  বগুড়া ব্যুরো ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ায় রহমতুল ইসলাম মনির নামে যুবলীগ নেতা এক ডেন্টিং মিস্ত্রিকে মারধর করে পুলিশে দেয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করে শ্রমিকরা। সঞ্চয় সমিতিতে জমানো টাকা ফেরত চাওয়ায় যুবলীগ নেতা মনির শনিবার দুপুরে ডেন্টিং মিস্ত্রি সাইফুল ইসলামকে মারধর করে পুলিশে দেন। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শ্রমিক ও এলাকার ব্যবসায়ীরা বিকালে প্রায় ২০ মিনিট শহরতলির মাটিডালি এলাকায় বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করেন। তখন মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দেয়ায় অবরোধ প্রত্যাহার করা হয়। সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, সমিতিতে জমানো টাকা ফেরত চাওয়ায় মনির ও সাইফুলের মধ্যে হাতাহাতি হয়েছে। এ সময় উভয়পক্ষের লোকজন মহাসড়কে চলে এলে যানবাহন চলাচল বিঘিœত হয়। কেউ মহাসড়ক অবরোধ করেনি। প্রত্যক্ষদর্শীরা জানান, মনির শহর যুবলীগের ৩ নম্বর ওয়ার্ড কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। তিনি সঞ্চয় সমিতি খুলে দৈনিক ও সাপ্তাহিক টাকা জমা নেন। সমিতির মেয়াদ উত্তীর্ণ হলেও তার বিরুদ্ধে সঞ্চয়ের টাকা ফেরত না দেয়া ও সঞ্চয়কারীকে মারধরের অনেক অভিযোগ রয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.