পূর্বধলায় ছাত্রলীগ কর্মীর মাথা ন্যাড়া করায় মামলা

  নেত্রকোনা প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগ নেতা প্রকৌশলী তুহিন আহাম্মদ খানের সমর্থক হওয়ায় নেত্রকোনার পূর্বধলা উপজেলার ছাত্রলীগ কর্মী স্বপন চন্দ্র দাসের মাথা ন্যাড়া করায় মামলা হয়েছে। স্বপন চন্দ্র দাস পূর্বধলার আওয়ামী লীগ ও যুবলীগের ১০ নেতাকর্মীর বিরুদ্ধে রোববার জুডিশিয়াল আদালত (৩) নেত্রকোনায় এ মামলা করেন। মামলার আসামিরা হলেন- পূর্বধলা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও আওয়ামী লীগ নেতা মাসুদ আলম টিপু এবং তার সমর্থকরা। স্বপন চন্দ্র দাস শনিবার বিকালে পুলিশ সুপারের কাছে এ ব্যাপারে অভিযোগ করেন।

মাসুদ আলম টিপু অভিযোগ অস্বীকার করে বলেন, ওই ছেলেকে আমি চিনি না। আমাদের কেউ তাকে মারধর বা তার মাথা ন্যাড়া করেনি। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও সাজানো নাটক। তুহিন আহাম্মদ খান কিছুদিন পরপর আমাদের লোকজনের বিরুদ্ধে নাটক সাজিয়ে এলাকায় তাদের অবস্থান তৈরি করতে চান।

মামলার অভিযোগে প্রকাশ, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামী লীগ থেকে প্রকৌশলী তুহিন আহম্মেদ খান মনোনয়ন প্রত্যাশী। এজন্য তিনি এলাকায় গণসংযোগ করছেন। এরই মধ্যে এলাকায় তার কিছু সমর্থক তৈরি হয়েছে। ছাত্রলীগ নেতা স্বপন চন্দ্র দাসও তুহিন খানের সমর্থক। এতে ওই আসনের এমপি ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীকের সমর্থকরা ক্ষিপ্ত হন। তুহিন খান উপজেলার খানপাড়ায় তার নিজ বাড়িতে শুক্রবার ইফতারের আয়োজন করেন। স্বপন চন্দ্র দাসসহ কয়েকজন ওই অনুষ্ঠানে যাওয়ার পথে উপজেলার চৌরাস্তা মোড়ে মাসুদ আলম টিপুর নির্দেশে মামলার অন্য আসামিরা অটোরিকশার গতি রোধ করে। তারা স্বপন চন্দ্র দাসকে ধরে সড়কের পাশে একটি দোকানের পেছনে নিয়ে মারধর এবং মাটিতে ফেলে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। একপর্যায়ে আসামিরা তার মাথা ন্যাড়া করে ছেড়ে দেয়। এ সময় আসামিরা তাকে উপর্যুপরি কিল, ঘুষি, লাথি মারতে থাকে এবং শুয়োরের বাচ্চা, কুত্তার বাচ্চা, মালুর বাচ্চা বলে গালাগাল করে। স্বপন চন্দ্র দাসকে মেরে বস্তায় ভরে মাছের খাবার বানিয়ে ফেলার হুমকি দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×