চট্টগ্রামের তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

  চট্টগ্রাম ব্যুরো ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের সদরঘাট থানার বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হল- ফেনী জেলার সোনাগাজী থানার আবদুর রউফের ছেলে মো. হানিফ ওরফে খোকন, সাতকানিয়ার আমিলাইশ ইউনিয়নের কাজী গোলাম মাওলার ছেলে কাজী আবদুল্লাহ ও পটিয়া উপজেলার নয় ইউনিয়নের রঞ্জিত কুমার দাশের ছেলে খোকন কুমার দাশ। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিন, ৩টি কিরিচ, ৬২৩ পিস ইয়াবা ও বিপুল পরিমাণ মাদক গ্রহণের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। রোববার দুপুরে সদরঘাট থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহ মো. আবদুর রউফ, কোতোয়ালি জোনের সিনিয়র সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম। সংবাদ সম্মেলনে সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন জানান, বরিশাল কলোনি মাদকের আখড়া হিসেবে পরিচিত। এখানে প্রতিদিন গড়ে ১ লাখ পিস ইয়াবা বিক্রি হয়। কলোনির মালিপাড়া রেলওয়ে কোয়ার্টারের ভেতরে অস্ত্রসহ কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে জানতে পেরে পুরো এলাকা ঘিরে ফেলে এবং অভিযান চালায় পুলিশ। ওসি আরও জানান, বরিশাল কলোনির মাদক সম্রাট ফারুক মারা যাওয়ার পর গ্রেফতারকৃতরাই নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা করছিল। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা বরিশাল কলোনিতে দীর্ঘদিন মাদকের সিন্ডিকেট তৈরি করে ইয়াবা, ফেনসিডিল, হেরোইন, গাঁজা খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল বলে জানায়। এসব মাদক কক্সবাজার, ফেনী ও কুমিল্লার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে কিনে বরিশাল কলোনিতে বিক্রি করা হতো। এছাড়া মাদক বিক্রির সময় নিজেদের সুরক্ষার জন্য অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রাখত।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.