অভাব দূর করে আপনাদের মুখে হাসি ফোটাতে চাই

-অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, দারিদ্র্য বিমোচন করে আপনাদের মুখে হাসি ফোটাতে চাই। যেন আপনারাই মানুষকে সাহায্য করতে পারেন। আল্লাহ যেন সেই তৌফিক দেন।

এ অঞ্চলের অসহায় দরিদ্র মানুষের চোখেমুখে আনন্দের ঝিলিক দেখতে আমার চেষ্টা অব্যাহত থাকবে। সোমবার সকালে নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের নতুন বান্দুরা বটতলায় দুস্থ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় তিনি এ কথা বলেন। একই দিন তিনি নয়নশ্রী, বারুয়াখালী, জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া ইউনিয়নে কাপড় বিতরণ করেন।

আরও বলেন, আমার ব্যক্তিগত চাওয়া-পাওয়ার কিছু নেই। আমার জীবনের আগামী দিনগুলোয় আপনাদের কল্যাণে সুখে ও দুঃখে পাশে থাকতে চাই। আপনাদের উন্নয়নসহ দোহার ও নবাবগঞ্জবাসীর পাশে ছায়া হয়ে থাকতে চাই। এ জন্য আপনাদের সার্বিক সহযোগিতা ও সহমর্মিতা প্রয়োজন। নির্বাচন এগিয়ে আসছে আপনাদের সজাগ ও সচেতন হতে হবে। অনেকেই আপনাদের কাছে আসবে ভোটের জন্য। আপনাদের বুঝে সিদ্ধান্ত নিতে হবে।

শাড়ি-লুঙ্গি নিতে আসা অপেক্ষমাণ নারী-পুরুষের উদ্দেশে সাবেক প্রতিমন্ত্রী বলেন, আপনার ছেলে ও মেয়েকে লেখাপড়া শিখিয়ে আত্মনির্ভরশীল করে গড়ে তুলুন। তাদেরকে ধর্মীয় শিক্ষা দিন তাহলে সমাজে অপরাধ প্রবণতাসহ বিভিন্ন সামাজিক ব্যাধির ভয়াবহতা থেকে রক্ষা পাবেন। অভাব ও দুঃখ-কষ্ট দূর হবে।

আপনার আমার প্রিয় দোহার-নবাবগঞ্জের মানুষ নিরাপদ ও শান্তিতে জীবন পরিচালনা করতে পারবে। আমি চাই, আমার নির্বাচনী এলাকার মানুষ ভালো থাকুক। যাতে কারও প্রতি তারা নির্ভরশীল না হয়। তিনি সকাল থেকে দুপুর পর্যন্ত ৫টি ইউনিয়নের প্রতিটিতে সহস্রাধিক শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। এসব অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, ঢাকা জেলার যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, ইউপি চেয়ারম্যান হাজী মাসুদুর রহমান, রিপন মোল্লা, জাতীয় পার্টির নেতা রজ্জব আলী মোল্লা, মো. খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, আতাহার আলী, আবদুস ছালাম মোল্লা, সোলেমান মেম্বার, ওয়াসিম আহমেদ, মালেক মোল্লা, মনির হোসেন, কিরন খাঁন, ওয়াসিম আহমেদ, শফি উদ্দিন শিকদার, কাশেম পত্তনদার, খলিল দেওয়ান, মিজানুর রহমান প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.