বাগেরহাট-৩ উপ-নির্বাচন

আ’লীগের মনোনয়ন পেলেন হাবিবুন নাহার

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন হাবিবুন নাহার। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপিতে জানানো হয়- এ সভায় সভাপতিত্ব করেন শেখ হাসিনা। সভায় সর্বসম্মতিক্রমে হাবিবুন নাহারকে এ আসনে মনোনয়ন দেয়া হয়।

এর আগে রোববার দলের সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন খুলনার সদ্যনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার। এ সময় খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকও উপস্থিত ছিলেন। ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে খালেকের বিজয়ের মধ্য দিয়ে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনটি শূন্য হয়ে যায়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.