চাঁপাইনবাবগঞ্জ ডিসির দুর্নীতি তদন্তের নির্দেশ

  রাজশাহী ব্যুরো ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাহিদাপত্র বা আধাসরকারি পত্রে (ডিও) লিখিত অভিযোগ দিয়ে সমঝোতার ভিত্তিতে ফের প্রত্যাহার। এ কাজটি করেছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য আবদুল অদুদে। এবার একই কায়দায় সেই কাজটি করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি মইনুদ্দীন মণ্ডল। সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মাহমুুদুল হাসানের বিরুদ্ধে ঘুষ দুর্নীতি ছাড়াও জামায়াত-বিএনপির পৃষ্ঠপোষক বলে অভিযোগ দিলেও সমঝোতার পর অভিযোগটি প্রত্যাহার করেছেন একই ধরনের চিঠি (ডিও) দিয়ে। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে জেলা চাঁপাইনবাবগঞ্জে। তবে আওয়ামী লীগ নেতা নিজের দেয়া অভিযোগ প্রত্যাহার করে নিলেও চাঁপাইনবাবগঞ্জের ডিসির বিরুদ্ধে অভিযোগগুলো তদন্তের সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানানো হয়েছে।

জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের শৃঙ্খলা-১ (১) অধিশাখার উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত চিঠিতে ডিসি মাহমুদুল হাসানের বিরুদ্ধে আনীত অভিযোগগুলো তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugan[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter