ঈশ্বরদীতে ভুয়া গোয়েন্দা কর্মকর্তা গ্রেফতার

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিচয় ব্যবহার করে ফেসবুক ও মুঠোফোনে মানুষের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণার অভিযোগে ঈশ্বরদী থানা পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। সোমবার সন্ধ্যায় শহরের শেরশাহ রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। যুবক নিজেকে চন্দন সরকার হিসেবে পরিচয় দেয়। এখনও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজস্ব ফেসবুক আইডি থেকে জানা গেছে, সে টাঙ্গাইলের বিন্দু বাসিনী বয়েজ হাইস্কুলের ছাত্র ছিল।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, চন্দন সরকার আসলে কে? বড় ধরনের ক্রাইমের সঙ্গে জড়িত কিনা তা খোঁজখবর নেয়া হচ্ছে। এখনও তার কোনো পরিচয় আমরা পায়নি! তবে ঈশ্বরদীতে দীর্ঘদিন থেকে পেশায় সে কখনও চিকিৎসক, কখনও পুলিশের গোয়েন্দা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে সামাজিক গণমাধ্যম ফেসবুকে সবার সঙ্গে সখ্য গড়ে তোলে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.