মোংলায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৩০

  মোংলা প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদক সেবনে বাধা দেয়ায় মোংলায় আওয়ামী লীগদলীয় সাবেক ও বর্তমান মেম্বার সমর্থকদের দু’গ্রুপের মধ্যে ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এদের মধ্যে আশঙ্কাজনক ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসীরা জানান, কানাইনগর আবাসন প্রকল্পের একটি বাড়িতে অনুপ্রবেশ ও সাঙ্গোপাঙ্গ নিয়ে মাদক (গাঁজা) সেবনে মগ্ন হয় সাগর নামের এক যুবক। এতে বাধা দিলে সাবেক মেম্বার সুলতান-জাকির গ্রুপের লোকজন ক্ষুব্ধ হয়ে বাড়ির মালিক আলমগীর ও তার পরিবারের ওপর হামলা চালায়। রোববার বিকালে এ হামলার ঘটনায় আহতদের হাসপাতালে নেয়া হলে পরদিন সোমবার সকালে বর্তমান মেম্বার সেলিম-হাসেম গ্রুপের লোকজন তাদের দেখতে যাওয়ার পথে দ্বিতীয় দফায় আবারও হামলা চালানো হয়। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগদলীয় সাবেক মেম্বার সুলতান-জাকির গ্রুপ ও বর্তমান মেম্বার সেলিম-হাসেম গ্রুপের লোকজন ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে নারীসহ উভয় গ্রুপের অন্তত ৩০ জন আহত হয়। এ নিয়ে ওই গ্রামটিতে দু’গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ প্রসঙ্গে বর্তমান মেম্বার সেলিম জানান, মাদক সেবনে বাধা দেয়ায় সুলতান-জাকির মেম্বার গ্রুপের লোকজন গ্রামের নিরীহ লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে অনেক নারী-পুরুষ আহত হয়েছে। তবে পাল্টা অভিযোগ করে জাকির জানান, সেলিম ও হাসেম গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে ওই হামলায় ইন্ধন জোগায়।

এ রিপোট লেখা পর্যন্ত মোংলা থানায় পরস্পরবিরোধী অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল। মোংলা থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.