ভাণ্ডারিয়ায় যুদ্ধাপরাধ মামলার ৫ আসামি গ্রেফতার

  ভাণ্ডারিয়া প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ১৯৭১ সালে গণহত্যা ও লুটপাটের ঘটনায় দায়ের করা যুদ্ধাপরাধ মামলার পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের হেতালিয়া ও নদমূলা ইউনিয়নের চরখালী গ্রামে আসামিদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পিরোজপুর ডিবি পুলিশ। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে দায়ের করা মামলায় যুদ্ধাপরাধের অভিযোগে আসামিদের সকালে ভাণ্ডারিয়া থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হল ভাণ্ডারিয়ার হেতালিয়া গ্রামের খবির উদ্দিন হাওলাদারের ছেলে ফজলুল হক হাওলাদার (৭৫), আবুল হাসেম হাওলাদারের ছেলে আবদুল মান্নান হাওলাদার (৭৪), মৃত আফসার আলী হাওলাদারের ছেলে আজহার আলী হাওলাদার ওরফে আজু মুন্সি (৮৮), মৃত নজর আলী হাওলাদারের ছেলে আশরাফ আলী হাওলাদার (৬৭) ও চরখালী গ্রামের মৃত মহব্বত হাওলাদারের ছেলে মো. মহারাজ হাওলাদার ওরফে হাতকাটা মহারাজ (৬৮)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×