রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেলেন মহিউদ্দিন মোনেম

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ সরকার রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন নীতিমালা-২০১৩ অনুযায়ী তথ্যপ্রযুক্তিবিষয়ক হাইটেক শিল্প ক্যাটাগরিতে আবদুল মোনেম লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেমকে ২০১৬ সালের জন্য ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার’ প্রদান করেছে। উল্লেখ্য, সার্ভিস ইঞ্জিন বিপিও, আবদুল মোনেম লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

কোকা-কোলার বোতলজাতকরণ, চিনিকল, ওষুধ ইগলু আইসক্রিম, দুধ ও দুগ্ধজাত খাবারসহ বিভিন্ন ধরনের খাবার ও স্ন্যাক্স তৈরি করছে আবদুল মোনেম লিমিটেড। এছাড়া নির্মাণ শিল্পের জন্য ইট, বিটুমিন ইমালশনসহ ভবন নির্মাণ সম্পর্কিত নানা পণ্য তৈরি করে দেশের বাজারে ব্যাপক সুনাম অর্জন করেছে। পাশাপাশি অর্থনৈতিক সেবা, প্রযুক্তি খাতে আউটসোর্সিং, কর্মশক্তি সরবরাহকারী হিসেবে দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×