চট্টগ্রামে যুবককে কুপিয়ে হত্যা

দুই ঘাতক গ্রেফতার

  চট্টগ্রাম ব্যুরো ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে আরাফাত হোসেন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা কামাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মা গুলজার বেগম বাদী হয়ে নগরীর চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় ৬ জনকে আসামি করা হয়েছে। পুলিশ বাপ্পি (২০) ও আসিফ (২০) নামে এজাহারভুক্ত দু’জনকে মঙ্গলবার গ্রেফতার করেছে। আরাফাত মোহরার জেটি রোডস্থ কালা মিয়ার বাড়ির মোহাম্মদ হোসেনের ছেলে।

সংশ্লিষ্টরা জানান, নিহত আরাফাত অবসর সময়ে মোহরা কামাল বাজার এলাকায় অবস্থিত ‘পপুলার’ নামে এক জিমে নিয়মিত ব্যয়াম করতেন। ওই জিমের কেয়ারটেকার আরমানের সঙ্গে আরাফাতের বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জেরে সোমবার রাতে আরাফাতকে ছুরিকাঘাতে খুন করা হয়। এ হত্যাকাণ্ডে আরমান ও তার কয়েকজন সহযোগী অংশ নেয়।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর যুগান্তরকে বলেন, এ ঘটনায় জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। মূলহোতো আরমানসহ বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.