ঝিনাইদহে কমান্ডার পর্যায়ে বিজিবি ও বিএসএফের সভা

  ঝিনাইদহ প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে বিজিবি ও বিএসএফের কমান্ডার পর্যায়ে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত উপজেলার বাঘাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। যৌথ এ সভায় নিজ নিজ দেশের পক্ষে নেতৃত্ব দেন ৫৮ বর্ডার গার্ড (বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল জিল্লুর রহমান ও ভারতের নবম ব্যাটালিয়নের (বিএসএফ) ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট সন্দীপ কুমার।

সভায় উপস্থিত মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মো. জসিম উদ্দিন এ খবর নিশ্চিত করেন। তিনি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সভায় বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত পিলার ৬০/৪৩-আর হতে ৬০/৪৫-আর পর্যন্ত বাঘাডাঙ্গা-মালোপাড়া সড়ক ব্রিক সোলিং করা হবে বলে সিদ্ধান্ত হয়। সেই সঙ্গে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে সুসম্পর্ক বজায় রাখার পাশাপাশি মাদকদ্রব্যসহ অন্য দ্রব্যাদির চোরাচালান প্রতিরোধ, অবৈধভাবে কোনো বাংলাদেশি বা ভারতীয় নাগরিক সীমান্ত পারাপার হতে না পারে এমন বিষয়ে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়েছে। এছাড়া অবৈধভাবে বাংলাদেশে গরু যাতে না আসে সে বিষয়েও এ সভায় আলোচনা করেন কর্মকর্তারা। সভায় বিজিবির পক্ষে আরও উপস্থিত ছিলেন ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মেজর সৈয়দ আবু হাসান, কুষ্টিয়া সেক্টরের অতিরিক্ত পরিচালক (অপারেশন), বাঘাডাংগা, শ্রীনাথপুর ও জুলুলী কোম্পানি কমান্ডাররা। অপরদিকে বিএসএফের পক্ষে উপস্থিত ছিলেন নবম ব্যাটালিয়নের উপ-অধিনায়ক বিজয় কেশপ, ডেপুটি কমান্ডার জিতেন্দ্র কুমার, রামনগর, শিলবাড়ীয়া ও বর্ণবাড়ীয়া কোম্পানি কমান্ডাররা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×