ছুরিকাঘাতে পুলিশের গাড়ি চালক নিহত

  রাজশাহী ব্যুরো ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশের গাড়িচালক নিহত হয়েছেন। তার নাম প্রশান্ত কুমার ঘোষ। প্রশান্ত পুলিশের টহল গাড়ি (হিউম্যান হলার) চালাতেন। প্রশান্তের সঙ্গে থাকা শাকিল নামে আরও এক যুবক ছুরিকাঘাতে আহত হন। সোমবার রাত ১০টায় পুলিশ লাইন হাসপাতালের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। প্রশান্ত নগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে প্রশান্ত ও শাকিল পুলিশ লাইন হাসপাতালের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় চার থেকে পাঁচজন যুবক তার ওপর হামলা চালায়। হামলাকারীরা প্রথমে প্রশান্তকে মারধর ও পরে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। ঘটনা সময় ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। পাশে মসজিদে তারাবির নামাজ চলছিল। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজ জানান, এ ঘটনায় প্রশান্তর বাবা হত্যা মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্তের পর নিকটাÍীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.