ঈদে যমুনা ইলেকট্রনিক্সের চমক

আকর্ষণীয় উপহার পণ্য কিনলেই

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যমুনা ইলেকট্রনিক্স

ঈদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দিতে যমুনা ইলেকট্রনিক্স ক্রেতাদের জন্য ‘কোটি কোটি টাকার নিশ্চিত উপহার’ ক্যাম্পেইন চালু করেছে। এ অফারের আওতায় যমুনা ইলেকট্রনিক্সের যে কোনো পণ্য কিনলেই প্রতিদিন সব ক্রেতাই পাবেন আকর্ষণীয় উপহার।

পুরস্কার হিসেবে দেয়া হবে ফ্রিজ, এয়ারকন্ডিশন, আয়রন, এলইডি টিভি, মোটরসাইকেল, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকারসহ ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়ার মতো ৫০টি দেশ ভ্রমণের সুযোগ। এছাড়াও ক্যাশব্যাক তো থাকছেই। এ ক্যাম্পেইন আজ থেকে শুরু হয়ে চলবে ৩০ জুন পর্যন্ত।

মঙ্গলবার যমুনা ফিউচার পার্কে যমুনা ইলেকট্রনিক্সের প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অফারের ঘোষণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স পরিচালক (বিপণন) ওমর ফারুক, হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, হেড অব সেলস মোশারফ হোসেন রাজিব প্রমুখ।

যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক (বিপণন) ওমর ফারুক বলেন, যমুনার প্রতিটি পণ্যই সর্বোচ্চ মান নিয়ন্ত্রণের মাধ্যমে উৎপাদন করা হয়। তাই বিগত দিনে যমুনার প্রতিটি পণ্যই ক্রেতাদের অগাধ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এ পথচলা আরও মধুর করতে সময়ে সময়ে ক্রেতাদের জন্য নানা অফার নিয়ে আসে কর্তৃপক্ষ। এরই ধারাবাহিকতায় আসন্ন ঈদেও ক্রেতাদের সর্বোচ্চ ছাড় ও পুরস্কার দেয়া হবে।

যমুনা ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম বলেন, মার্কেটে যমুনা ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা থাকায় এবার রেকর্ড সংখ্যক পণ্য বিক্রির লক্ষ্য নেয়া হয়েছে। ইতিমধ্যেই যমুনার নিজস্ব প্লাজা, ডিলার-ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে বিপুলসংখ্যক পণ্যের অর্ডার পাওয়া গেছে। এজন্য উৎপাদন বাড়ানো হয়েছে। আশা করছি প্রতিটি প্লাজা, ডিলার ও ডিস্ট্রিবিউটরদের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহ করতে সক্ষম হব। অফারের বিস্তারিত তুলে ধরে যমুনা ইলেকট্রনিক্সের হেড অব সেলস মোশারফ হোসেন রাজিব বলেন, অফার চলাকালীন দেশব্যাপী যমুনার যেকোনো প্লাজা, ডিলার ও ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে ১০ হাজার টাকার পণ্য কিনলে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাকসহ নানা উপহার পাবেন। এ অফারটি মোবাইল অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রিত হবে। অ্যাপটি যমুনা ইলেকট্রনিক্সের সব অনুমোদিত সেলস আউটলেটে দেয়া থাকবে। গ্রাহকদের প্রথমে যমুনার পণ্য কিনে আউটলেট কর্তৃপক্ষের মাধ্যমে অ্যাপে পণ্যের রেজিস্ট্রেশন করতে হবে। এরপর ফিরতি এসএমএসের মাধ্যমে ক্রেতা কত ক্যাশব্যাক পেয়েছেন অথবা কোন পুরস্কারটি জিতেছেন- সেটি জানিয়ে দেয়া হবে।

তিনি আরও জানান, পুরস্কার হিসেবে ক্রেতাদের ফ্রিজ, এয়ারকন্ডিশন, আয়রন, এলইডি টিভি, মোটরসাইকেল দেয়া হবে। এছাড়াও ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়াসহ ৫০টি দেশ ভ্রমণে প্রতি বিজয়ীকে কাপল টিকিট দেয়া হবে। এ ক্যাম্পেইন চলবে ২৩ মে থেকে ৩০ জুন পর্যন্ত।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.