ভোলায় আশ্রয়ণ প্রকল্পের ৬০ টন চাল আটক

  ভোলা প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলার দৌলতখানে আশ্রয়ণ প্রকল্পের চাল পাচারকালে আটক করেছে পুলিশ। সোমবার রাতে এ ঘটনা ঘটে। তিনটি ট্রাকে ১২শ’ বস্তায় এই চালের পরিমাণ ৬০ টন। এসব চাল ফরিদপুর ও মাগুরা নেয়া হচ্ছিল বলে জানান ভোলা থানার ওসি ছগির মিয়া। রাতভর তদবিরের পর মঙ্গলবার সকালে তিনটি ট্রাকসহ কোটি টাকা মূল্যের চাল রহস্যজনকভাবে ভোলার এক চাল ব্যবসায়ীকে দেয়া হয়। মূল প্রজেক্ট বাস্তবায়ন কমিটির (সিপিসি) কাছে হস্তান্তর না করে চাল ব্যবসায়ীর কাছে মুচলেকার মাধ্যমে চাল দেয়া নিয়ে চলছে তোলপাড়।

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল হালিম জানান, আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নের শর্ত অনুযায়ী এ চাল যারা কাজ করবেন (নিু আয়ের মানুষ) তাদের মধ্যে বিতরণ করার নিয়ম। জেলার বাইরে না নেয়ার শর্তে ভোলার খাল পাড়ের মেসার্স আলম ট্রেডার্সের প্রোপ্রাইটর মো. আলমগীরের জিম্মায় দিয়ে দেয়া হয়। প্রশ্ন দেখা দিয়েছে ওই চাল কার? কে পাবেন ওই চাল? ভোলা থানার ওসি ছগির হোসেন জানান, জেলা প্রশাসকের নির্দেশে তারা অভিযান চালিয়ে ভোলা-চরফ্যাশন সড়কের ঘুইঙ্গারহাট এলাকা থেকে চাল বোঝাই দুটি ট্রাক ও ভেদুরিয়া ফেরিঘাট থেকে একটি ট্রাক আটক করে থানায় নিয়ে আসেন। রাতেই নির্বাহী ম্যাজিস্ট্রেট খান আবদুল্লাহ আল মামুন ওই চালের সিজারলিস্ট করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×