গোলাপগঞ্জে দুই গ্রুপে সংঘর্ষে আহত ১২

প্রকাশ : ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

গোলাপগঞ্জে দু’পক্ষে ঘণ্টাব্যাপী সংঘর্ষে শিশুসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় ৫-৬টি বসতঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার উপজেলার হেতিমগঞ্জে এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার হেতিমগঞ্জ কায়স্তগ্রাম (উমাপতি) গ্রামের রাস্তায় কয়েকদিন আগে যানবাহন চলাচল না করতে বাঁশের খুঁটি স্থাপন করা হয়। এ নিয়ে মঙ্গলবার আবদুল কালাম ও আবদুল জব্বারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ জড়িয়ে পড়ে সংঘর্ষে। একে অন্যকে লক্ষ্য করে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে। ইটপাটকেলে আঘাতে আহত হয় সিরাজ উদ্দিনের ছেলে লিপন, তার মেয়ে তান্ন আক্তার, আবদুল জব্বারের মেয়ে নাইমা আক্তার ও ছেলে আক্তার আহমদ, আবদুস ছালামের ছেলে ছালেক আহমদসহ ১২ জন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সংঘর্ষ চলাকালে ৬-৮টি ঘর ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে জব্বার, সিরাজ উদ্দিন ও আবদুল মন্নানের পাকা ঘরের দেয়াল ভেঙে ফেলা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উভয়পক্ষের মধ্যে মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানার এসআই মিজানুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।