হাইকোর্টে রিট আবেদন

দফতরি পদে ফল ঘোষণার পরও পুনরায় পরীক্ষা

  বামনা প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরগুনার বামনায় প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম নৈশ প্রহরী নিয়োগে হাইকোর্টে রিট আবেদন করেছেন চাকরি প্রার্থীরা। তারা ৫টি বিদ্যালয়ের মৌখিক পরীক্ষায় অংশ নিয়ে প্রথম হয়েছিলেন। গত ২০ মে সুপ্রিমকোর্টের আইনজীবী আতাউল্লাহ নুরুল কবীর এই রিট পিটিশনটি দাখিল করেন। চাকরি না পাওয়া ওই ৫ জনের পক্ষে রিট পিটিশনের বাদী হয়েছেন মো. বাচ্চু জমাদ্দার।

রিট পিটিশনের কপি বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বাচ্চুর দফতরে এসে পৌঁছানোর পরও মঙ্গলবার ওই ৫টি বিদ্যালয়ে একবার ফলাফল ঘোষণা হলেও পুনরায় পরীক্ষা নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই পরীক্ষায় পূর্বের ফলাফলে প্রথম হওয়া পরীক্ষার্থীরা বাদে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ১০ পরীক্ষার্থী মৌখিক পরীক্ষা দেন।

নিয়োগ ও বাছাই কমিটির সদস্য সচিব উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নির্মল চন্দ্র শীল বলেন, নিয়োগ দেয়া, স্থগিত করা সব ক্ষমতা উপজেলা নির্বাহী কর্মকর্তার।

নিয়োগ ও বাছাই কমিটির সভাপতি, বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বাচ্চু বলেন, অধিকতর যাচাই-বাছাইয়ের জন্য আমি পুনরায় পরীক্ষা নিতে পারব। আমি মনে করেছি এই ৫টি বিদ্যালয়ে পুনরায় যাচাই-বাছাই করা প্রয়োজন। তাই ওই তিন প্রার্থীর মধ্যে ৫টি স্কুলে মঙ্গলবার পরীক্ষা নিয়েছি। হাইকোর্টে রিটের কোনো কাগজ আমি হাতে পাইনি। তাই নিয়মমাফিক আমি পরীক্ষা নিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×