বাগেরহাট-৩ উপনির্বাচন

মনোনয়নপত্র কিনলেন আ’লীগের প্রার্থীসহ দু’জন

  বাগেরহাট প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাগেরহাট-৩ আসনের উপনির্বাচনে খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের ছেড়ে দেয়া আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন তার স্ত্রী হাবিবুন নাহার। মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিস থেকে সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মণ্ডলের কাছ থেকে মনোয়নয়পত্র কেনা হয়। আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহারের পক্ষে মনোনয়নপত্র কেনেন তার ভাতিজা বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকী। এসময় হাবিবুন নাহারের দেবর তালুকদার আবদুল জলিলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ আসনের উপনির্বাচনে অংশ নিতে চিত্রনায়ক সাকিল আহসানও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কেনেন।

এর আগে সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সর্বসম্মতক্রমে বাগেরহাট-৩ (রামপাল-মংলা) আসনের উপনির্বাচনে খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়। এর আগে, এ আসনে তালুকদার আবদুল খালেক সংসদ সদস্য ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.