চকরিয়ায় মাটিচাপা পড়ে গুরুতর আহত ২

প্রকাশ : ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে দুই শ্রমিক গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের মাদ্রাসাপাড়ায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকার মন্জুর আলম কক্সবাজার উত্তর বনবিভাগের ফাসিয়াখালী রেঞ্জের নলবিলা বিটের রিজার্ভ বনাঞ্চলে শ্রমিক দিয়ে পাহাড় কেটে মাটি নিচ্ছিলেন। এ সময় হঠাৎ পাহাড়ের মাটি ধসে পড়ে। এতে কৈয়ারবিল ইসলামনগর ৭নং ওয়ার্ড়ের খাইরুল আমিন ও পার্শ্ববর্তী কাকারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের হেলাল উদ্দিন মাটিচাপা পড়েন। দুই শ্রমিক মাটিচাপা পড়ার পরপর মন্জুর আলম পালিয়ে যান। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে একজনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চকরিয়া দমকল বাহিনীর কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর ফোন পেয়ে তারা ঘটনাস্থলে যান। কিন্তু তারা পৌঁছার আগেই স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বনবিভাগের ফাসিয়াখালী রেঞ্জের নলবিলা বিট কর্মকর্তা মো. আকরাম আলী জানান, তারা একটি ক্যানেল থেকে গর্ত করে মাটি কাটার সময় ওপর থেকে আলগা মাটি ধসে পড়ে।