ইছামতি কলেজে ছাত্রলীগের ‘অদ্ভুত’ কমিটি

সভাপতি অন্য কলেজের ছাত্র, অছাত্ররাও নিয়েছে জায়গা করে

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার নবাবগঞ্জের গালিমপুরে অবস্থিত ইছামতি ডিগ্রি কলেজ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু কমিটির সভাপতি করা হয়েছে খাহ্রা আর্দশ কলেজের ছাত্র কাউছার আহমেদকে। এছাড়া সহ-সভাপতিসহ অন্যান্য পদে অছাত্রদের স্থান দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। কমিটিকে ইতিমধ্যে অনুমোদন দিয়েছেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উপজেলা ছাত্রলীগের একাধিক সূত্র জানায়, বৃহস্পতিবার ইছামতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে কাউছার আহমেদকে সভাপতি, মাহবুব আলমকে সহসভাপতি, লায়েজ আহমেদ হৃদয়কে সাধারণ সম্পাদক, সিহান পরামানিককে যুগ্ম-সাধারণ সম্পাদক ও মানাম আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কমিটি গঠন করা হয়। আর এ কমিটির অধিকাংশই ওই কলেজের ছাত্র নন। বহিরাগত ও অছাত্র দিয়ে কমিটি গঠন করায় নতুন কমিটিকে ইছামতি কলেজ ছাত্রলীগের অন্য নেতাকর্মীরা প্রত্যাখ্যান করেছেন। এ বিষয়ে জানতে কাউছারকে ফোন করলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন রেখে দেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা বলেন, ইছামতি কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনতন্ত্র অনুসারে গঠন করা হয়নি বলে সাধারণ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সমাধান না হলে কমিটি গঠনে দায়িত্বপ্রাপ্তরা সাধারণ নেতাকর্মীদের আস্থা হারাবেন।

এ বিষয়ে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক বলেন, কাউছার অন্য কলেজের ছাত্র বিষয়টি আমি জানতাম না। সভাপতির সঙ্গে আলোচনা করে আগামী সপ্তাহে বিষয়টি সমাধান করা হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×