মহম্মদপুরে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ ভাংচুর আহত ২৩

  মাগুরা প্রতিনিধি ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামে সরকারি জায়গায় ফুলগাছ লাগানো নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগের দুই গ্র“পের সংঘর্ষে ২৩ জন আহত হয়েছে। এ সময় ভাংচুর হয়েছে অন্তত ১১টি বাড়ি ও দোকানপাট। বিনোদপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মিজান শিকদার এবং স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা পিকুলের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল মিজান শিকদার সমর্থক ফারুক রাস্তার পাশে সরকারি জায়গায় ফুলগাছ লাগাতে যায়। এ সময় পিকুল সমর্থক আজিজার বাধা দেয়। এর জের ধরে সন্ধ্যায় উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। দুই ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে আহত ২৩ জনের মধ্যে ১২ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হল বক্কার শেখ, মতিয়ার লস্কর, আলমগীর, রফিক, শাহীন, সাইফার, জাফর, ইসলাম, রবিউল, নাজমুল, খায়রুল ও মনিরুল। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে নূর ইসলাম, কুদ্দুস শেখ, মতিন ফকির, বেলায়েত ফকির, মাফুজার শেখ, ফিরোজ শেখ, জাফর শেখ, জাকের মোল্যা ও শাহিদ শেখের ১১টি বাড়ি ও দুট দোকান ভাংচুরের ঘটনা ঘটে। মহম্মদপুর থানার ওসি মো. তারীকুল ইসলাম জানান, পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×