সুনামগঞ্জে কারাগারে ব্যবসায়ীর মৃত্যু

বিচার দাবিতে মানববন্ধন

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জে কারাগারে ব্যবসায়ীর মৃত্যুর জন্য পুলিশ সদস্যদের দায়ী করে তাদের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন এলাকাবাসী। শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস পয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বাবুল বিশ্বাসকে (৩৫) মাদকের মিথ্যা মামলায় ফাঁসিয়ে গ্রেফতার করে চরম নির্যাতন করা হয়েছে। এ কারণেই তিনি কারাগারে মারা গেছেন। অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িত দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মানববন্ধনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহুর আলী, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা বিএনপি নেতা মহিম উদ্দিন, বাবুল বিশ্বাসের স্বজন অনিল বিশ্বাস, অধির বিশ্বাস, তার স্ত্রী দিপালী বিশ্বাস, অঞ্জলী বিশ্বাস ও ছেলে পুল্টন বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন। একই দাবিতে বৃৃহস্পতিবার সুনামগঞ্জ-সিলেট সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

২৭ মে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জিয়াউর রহমান রাতে জয়কলস গ্রামের চায়ের দোকানদার বাবুল বিশ্বাসকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। পরদিন মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। ৩০ মে রাতে তার মৃত্যু হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×