বখাটেদের উৎপাত

লালমোহনে ছাত্রীর আত্মহত্যা

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাজমা বেগম বিষপানে আত্মহত্যা
নাজমা বেগম বিষপানে আত্মহত্যা

ভোলার লালমোহনে বখাটেদের উৎপাতের শিকার মাদ্রাসাছাত্রী নাজমা বেগম বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে বিষপানের পর বৃহস্পতিবার রাত ১১টায় ভোলা সদর হাসপাতালে সে সারা যায়।

লালমোহন ইউনিয়নের পেশকার হাওলার রুহুল আমিন মিস্ত্রির মেয়ে নাজমা পশ্চিম চর উমেদ দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল।

মঙ্গলবার রাত ৯টায় বিষপান করার পর তাকে লালমোহন হাসপাতালে এবং বৃহস্পতিবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নাজমার বাবা লালমোহন থানায় অপমৃত্যুর মামলা করেছেন।

পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়ার মাতব্বর বাড়ির কয়ছর আহমেদের ছেলে বাহাদুর মাতব্বর, স্বপন মাতব্বরের ছেলে রাসেল মাতব্বর ও ৭নং ওয়ার্ডের বেলায়েতের ছেলে নূর হোসেন দীর্ঘ দিন ধরে নাজমাকে উত্ত্যক্ত করত।

তারা নাজমার পথরোধ করে খারাপ মন্তব্য করত। এ ঘটনায় সে প্রায়ই অভিভাবকদের কাছে অভিযোগ করত। এর কোনো সুষ্ঠু বিচার না পেয়ে ক্ষোভে-দুঃখে নাজমা বেগম মঙ্গলবার রাতে বিষপান করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×