তাড়াশে ভূমি কর্মকর্তার ঘুষ

অনুসন্ধান শুরু করতে যাচ্ছে দুদক

  যুগান্তর রিপোর্ট ২২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা জহুরুল ইসলামের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ উঠেছে। ঘুষের অর্থ গ্রহণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার ঘটনা দুর্নীতি দমন কমিশনের (দুদক) নজরে এসেছে। দুদকের গণসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বৃহস্পতিবার যুগান্তরকে জানান, ভূমি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগটি অনুসন্ধানের জন্য সংশ্লিষ্ট যাচাই-বাছাই শাখায় পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এর আগেও ওই ভূমি কর্মকর্তাসহ তার অনুগত স্থানীয় চক্রের বিরুদ্ধে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসারসহ জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছে লিখিত ও মৌখিক অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু সেসব অভিযোগের ভিত্তিতে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। অভিযুক্ত ভূমি কর্মকর্তা জহুরুল ইসলাম আত্মপক্ষ সমর্থনে বলেছেন, ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×