মাদারীপুরে বেত্রাঘাতে ছাত্রীর চোখ ক্ষতিগ্রস্ত

শিক্ষিকা সাময়িক বরখাস্ত

  টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি ০৪ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদারীপুরে শিক্ষিকার বেত্রাঘাতে ৫ম শ্রেণীর এক শিক্ষার্থীর চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা দিল আফরোজ রতœাকে সাময়িক বরখাস্ত করেছে জেলা শিক্ষা অফিস। এদিকে উন্নত চিকিৎসার জন্য শিক্ষার্থী সম্পা আক্তারকে মঙ্গলবার সকালে ঢাকায় নেয়া হয়েছে। সম্পা শহরের পানিছত্র এলাকার সিরাজুল হক হাওলাদারের মেয়ে ও ৯১নং দরগাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ে।

আহত শিক্ষার্থীর পরিবারের লোকজন মঙ্গলবার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, সোমবার দুপুরে শ্রেণীকক্ষে ক্লাস নিতে প্রবেশ করেন শিক্ষিকা দিল আফরোজ রত্না। শ্রেণীকক্ষে উপস্থিত থাকা সবাই দাঁড়িয়ে শিক্ষিকাকে সম্মান দেখালেও সম্পা আক্তার হেসে ফেলে। এতে শিক্ষিকা ক্ষিপ্ত হয়ে তাকে বেত্রাঘাত করেন। বেত্রাঘাতের একপর্যায়ে সম্পার বাম চোখে মারাত্মক আঘাত লাগে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সহপাঠীরা বাসায় নিয়ে যায়। সেখান থেকে পরিবারের লোকজন সম্পাকে মাদারীপুর চক্ষু হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

মাদারীপুর চক্ষু হাসপাতালের চিকিৎসক এআর অমিত জানান, সম্পার চোখ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে। আর উন্নত চিকিৎসা না নিলে চোখ নষ্ট হয়ে যাওয়ার শঙ্কা রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছি।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×