তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে

শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন

মোহাম্মদ নাসিম

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ও টঙ্গীবাড়ী প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোনো রূপরেখা নয়, শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীতে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। শনিবার বিকালে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। ৪৭তম মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, ২০১৪ সালে আপনাকে একবার সুযোগ দিয়েছি। কিন্তু আপনি নির্বাচনে অংশ না নিয়ে হরতাল-অবরোধ আর জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছেন। তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে নাসিম বলেন, তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে, কবর দেয়া হয়েছে। এটা আর ফিরে আসবে না। আগামী নির্বাচন হবে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের নির্বাচন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা যদি ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। এ জন্য মুন্সীগঞ্জ-২ আসনের বর্তমান এমপি সাগুফতা ইয়াসমিন এমিলিকে আবারও নির্বাচিত করুন। এ আসনে কোনো বসন্তের কোকিল কিংবা কাউয়াদের ঠাঁই হবে না।

টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতুর সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ প্রমুখ।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter