বাস-ট্রাকের সংঘর্ষ

সিলেটে শিশুসহ এক পরিবারের ৩ জন নিহত

  সিলেট ব্যুরো ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট-তামাবিল মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ এক পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় জৈন্তাপুরের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট থেকে ছেড়ে আসা বাস বিরতির (সিলেট-জ-১১-০৪৬৮) সঙ্গে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর খাম্বা বোঝাই ট্রাকের (চট্ট-মেট্রো-ট-১১-৫৯৯০) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১ শিশু ও দুই নারীসহ ৩ জন নিহত হন। নিহতরা হলেন- মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের স্ত্রী শুক্লা রানী , তার শিশু কন্যা ইতপা রানী ও তার শাশুড়ি অমকা রানী। শুক্লা রানী গোয়াইনঘাটে ব্র্যাকের রাধানগর ব্রাঞ্চে কর্মরত ছিলেন। এছাড়া আহতরা হলেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মিলন চার্য, তার স্ত্রী শিপ্রা চার্য, জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের ভাইট গ্রামের মৃত সাইফ উল্লাহর ছেলে হাবিবুর রহমান। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter