ডেকে নেয়ার পর নিখোঁজ

কাউনিয়ায় বন্ধুর রান্নাঘরের মাটি খুঁড়ে লাশ উদ্ধার

  রংপুর ব্যুরো ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রংপুরের কাউনিয়ায় নিখোঁজের ২৮ দিন পর সিরাজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির গলিত লাশ বন্ধুর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার হারাগাছ পৌরসভার হকবাজার মালিয়াটারীর ফরিদুল ইসলামের রান্নাঘরের মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার রাতে ফরিদুল ইসলাম ও তার স্ত্রী মিনি আক্তার মিস্টিকে গ্রেফতার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। তাদের দেয়া তথ্যমতে লাশটি উদ্ধারকালে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান, হারাগাছ পৌরসভার মেয়র হাকিবুর রহমান মাস্টার, কাউনিয়া থানার ওসি মামুন অর রশিদ উপস্থিত ছিলেন। নিহত সিরাজুল মালিয়াটারী কানাটারী গ্রামের মফেল উদ্দিনের ছেলে। গত বছরের ১৭ ডিসেম্বর রাত ১০টায় সিরাজুল ইসলামকে মোবাইলে ফোন করেন তার বন্ধু ফরিদ হোসেন। ফোন পেয়ে বাড়ি থেকে হক বাজারের উদ্দেশে বের হওয়ার পর নিখোঁজ হন সিরাজুল ইসলাম। খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে ১৯ ডিসেম্বর তার ভাই সেরেকুল ইসলাম থানায় জিডি করেন। এরপর থেকে কাউনিয়া থানা পুলিশ অনুসন্ধান শুরু করে। নিহত সিরাজুল ইসলাম পেশায় দাদন ব্যবসায়ী ছিলেন। দাদনের টাকা নিয়ে সৃষ্ট বিরোধের জেরে ফরিদ ও তার স্ত্রী সিরাজুলকে বাড়িতে ডেকে নেন। এরপর বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করেন এবং রান্নাঘরের মাটি খুঁড়ে লাশ পুঁতে রাখেন। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান কাউনিয়া থানার ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter