নড়াইলে মোবাইল চুরির অভিযোগ

তরুণের নাকে খতসহ আড়াই লাখ টাকা জরিমানা

  নড়াইল প্রতিনিধি ১৮ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চুরি

নড়াইলে মোবাইল ফোন চুরির অভিযোগে শিপন রায় নামে এক তরুণকে গ্রাম্য সালিশে নাকে খতসহ আড়াই লাখ টাকা জরিমানা করেছেন মাতবররা।

জরিমানার অর্থ পরিশোধে অপারগ হলে বসতবাড়ি বিক্রি করে তা আদায় করা হবে। অন্যথায় গ্রাম থেকে তাড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

শনিবার সদর উপজেলার বিছালী ইউনিয়নের রুখালী গ্রামের মোড়ল শৈলেন্দ্র নাথ সিকদারের বাড়ির উঠানে সালিশের এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিপন রুখালী গ্রামের স্বপন রায়ের ছেলে। পুলিশ সুপার অভিযুক্ত পাঁচ মাতবরকে ডেকে জিজ্ঞসাবাদ করেছেন।

স্থানীয় সূত্র জানায়, ১১ জুলাই রাতে বিছালী ইউপি ভবনের সামনে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখানোর সময় পাশের শৈলেন্দ্র নাথ সিকদারের বাড়ি থেকে একটি মোবাইল ফোন ও ভারতীয় ১ হাজার ৮০০ রুপি চুরি হয়। মোবাইল ও ভারতীয় রুপি চুরির সঙ্গে শিপন রায় জড়িত সন্দেহে শনিবার স্থানীয় মাতবর শৈলেন্দ্র নাথ সিকদার গ্রামের অন্য মাতবর বিশ্ব বিশ্বাস, মৃতুঞ্জয় বিশ্বাস, গামা বিশ্বাস ও সুবুদ্ধি মজুমদারদের সঙ্গে নিয়ে সালিশে বসেন। সালিশে শিপনকে চোর সাব্যস্ত করে মাতবররা চড়-লাথি মেরে নাকে খতসহ আড়াই লাখ টাকা জরিমানা করেন।

মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম যুগান্তরকে বলেন, ‘অভিযুক্ত মাতবরদের সঙ্গে নিয়ে এসপি স্যারের কাছে গিয়েছিলাম। স্যার বিষয়টি শুনেছেন। এ ঘটনায় মামলা কিংবা কেউ আটক হয়নি।’

বিছালী ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, ‘ইতিমধ্যে পুলিশ সুপারের কার্যালয়ে অভিযুক্ত মাতবরদের ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে।’

মোবাইল ফোনে নড়াইল পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter