লালমনিরহাটে শিশু ধর্ষণ

ধর্ষক গ্রেফতার ‘পালাতে গেলে’ গুলি

  লালমনিরহাট প্রতিনিধি ২১ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধর্ষক গ্রেফতার ‘পালাতে গেলে’ গুলি
প্রতীকী ছবি- যুগান্তর

লালমনিরহাটে শিশু ধর্ষণে অভিযুক্ত আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে সে ‘পালাতে গেলে’ তার দু-পায়ে গুলি করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শিবেরকুটি গ্রামের পাকারমাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলমগীর শিবেরকুটি গ্রামের আবদুল গফুরের ছেলে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, তিনটি বিয়ে করেছে আলমগীর। বুধবার এক শিশুকে ধর্ষণ করে সে। শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে আলমগীর পালিয়ে যায়।

পরে শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার শিশুটির বাবা আলমগীর হোসেন ও তার অজ্ঞাতনামা এক সহযোগীর বিরুদ্ধে সদর থানায় ধর্ষণ মামলা করেন।

ওই মামলায় বৃহস্পতিবার রাতে আলমগীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তার দেয়া তথ্য মতে, অপর সহযোগীকে গ্রেফতার করতে কুলাঘাটের পাকারমাথায় অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে পুলিশের ওপর আক্রমণ করে পালানোর চেষ্টা করে আলমগীর।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তার দুই পায়ে দুই রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে। পরে আহত অবস্থায় আলমগীরকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের ওপর আক্রমনের কারণে সদর থানার এসআই আবদুল কুদ্দুস ও আলমগীর হোসেন আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি মাজফুজ আলম।

এদিকে গত চার দিনে জেলার দুটি থানায় তিনটি শিশু ধর্ষণের চেষ্টা ও একটি শিশু ধর্ষণের মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter