রাজশাহীতে নৌকার প্রচারে বিএনপির কাউন্সিলর প্রার্থী

  রাজশাহী ব্যুরো ২২ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিজ দলের কাউন্সিলর প্রার্থীর সমর্থন হারালেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। শুক্রবার রাতে নগরীর ১৮নং ওয়ার্ডের সপুরায় আওয়ামী লীগের ওয়ার্ড কার্যালয়ে উপস্থিত হয়ে আওয়ামী লীগ মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন ওই ওয়ার্ডের বিএনপি সমর্থক বর্তমান কাউন্সিলর ও প্রার্থী মনির হোসেন। তিনি এ সময় লিটনের হাত থেকে নৌকা প্রতীকের প্রচারপত্র নিয়ে তা উপস্থিত এলাকাবাসীর মাঝে বিতরণ করেন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশে মেয়র প্রার্থী লিটন বলেন, ভোটারদের মাঝে নৌকার পক্ষে জোয়ার এসেছে। নৌকায় ভোট দিলে রাজশাহীর উন্নয়ন হবে এটা এখন নগরবাসীর মুখে মুখে। আর এরই মধ্যে প্রতিপক্ষ বিএনপি দলীয় অনেক কাউন্সিলর প্রার্থী নৌকার পক্ষে দাঁড়িয়েছেন।

লিটন আরও জানান, শুধু ১৮নং ওয়ার্ড কাউন্সিলরই নয়- কয়েকদিনের মধ্যে বিএনপি সমর্থক নগরীর অধিকাংশ কাউন্সিলর প্রার্থী নৌকার পক্ষে মাঠে নামবেন। এটা এবারের নির্বাচনে সবচেয়ে ইতিবাচক ব্যতিক্রম ঘটনা বলে তিনি উল্লেখ করেন। তিনি এটাকে উন্নয়নের বিজয় বলেও মনে করেন।

জানা গেছে, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মনির হোসেন মহানগর বিএনপির ১৯নং সাংগঠনিক ওয়ার্ডের সাধারণ সম্পাদক। মেয়র প্রার্থী লিটনের কাছ থেকে নৌকার প্রচারপত্র গ্রহণ করে বিএনপি নেতা ও কাউন্সিলর মনির হোসেন বলেন, আমি নিজেও কাউন্সিলর প্রার্থী। তবে নিজের প্রচারণার পাশাপাশি নৌকার পক্ষে প্রচারণায় অংশ নেব। মনির হোসেন বলেন, ‘আমি দল করি বিএনপি, কিন্তু রাজশাহীর উন্নয়নের স্বার্থে লিটন ভাইকে ভোট দেব, আমার পরিবারের সবাইও লিটন ভাইকেই ভোট দেবেন বলে ঠিক করেছি। আমার এলাকার মানুষকেও আমরা বলছি উন্নয়নের প্রয়োজনে লিটন ভাইকে ভোট দিতে হবে।

মনির হোসেন আরও বলেন, এখন ক্ষমতায় আছে আওয়ামী লীগ। রাজশাহীর উন্নয়নের জন্য এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে বিজয়ী করতে হবে। এছাড়া যোগ্যতারও একটি বিষয় আছে। লিটন ভাই সব দিক থেকে যোগ্য মানুষ, তিনি রাজশাহীর উন্নয়ন করতে পারবেন। কারণ তিনি একবার মেয়র হয়ে উন্নয়ন করে দেখিয়েছেন।

জানা গেছে, মনির হোসেন ১৯৯২ সাল থেকে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। বিএনপির প্রার্থী হয়ে গত সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। এবারও তিনি কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

এদিকে বিএনপির কাউন্সিলর প্রার্থীর আওয়ামী লীগ মেয়র প্রার্থীকে সমর্থন দেয়ার ঘটনাটি রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনে নতুন মাত্রা যোগ করেছে। নিজের দলের মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার বিষয়টিকে কিভাবে দেখছেন জানতে চাইলে রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন যুগান্তরকে বলেন, আমাদের দলের অনেক কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর নির্বাচনী বৈতরণী পার হতে কৌশলের অংশ হিসেবে নৌকা প্রতীকের পক্ষে দাঁড়িয়েছেন। এসব আত্মঘাতী সিদ্ধান্ত ছাড়া কিছু নয়। আমরা সবাইকে দলের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে কাজ করার জন্য নির্দেশ দিয়েছি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.