প্রতারকের লাথিতে প্রাণ গেল সাতক্ষীরার বৃদ্ধ ফাতেমার

  সাতক্ষীরা প্রতিনিধি ২৫ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রতারকের খপ্পরে পড়ে নিহত ষাটোর্ধ্ব নারী ফাতেমা খাতুন। ছবি: প্রতিনিধি
প্রতারকের খপ্পরে পড়ে নিহত ষাটোর্ধ্ব নারী ফাতেমা খাতুন। ছবি: প্রতিনিধি

মা তোর তো অনেক সমস্যা। কাছে আয়। আজমির শরিফ ও হজরত শাহজালালের মাজারের পবিত্র মাটি রয়েছে আমাদের কাছে। একটুখানি নে। তোর সব সমস্যা কেটে যাবে। আয় উন্নতিও হবে বেশ। এভাবে প্রতারণার মুখে ফেলে ষাটোর্ধ্ব নারী ফাতেমা খাতুনের পরনের অলংকার লুটে নিয়েছে প্রতারকরা।

আর তাদের ধরতে গিয়ে প্রতারকদের আঘাতে শেষ পর্যন্ত প্রাণও হারিয়েছেন তিনি। নিহত ফাতেমা খাতুন সাতক্ষীরার দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের আজিবর রহমানের স্ত্রী।

মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, মোটরসাইকেলে দক্ষিণ পারুলিয়ার ফাতেমা খাতুনদের বাড়িতে আসে অজ্ঞাতপরিচয় এক নারী ও তার স্বামী। তারা ফাতেমা খাতুনকে মা বলে সম্বোধন করে জানান, তিনি তো অনেক মুসিবতের মধ্যে রয়েছেন। হজরত শাহজালালের মাজারের মাটি নিলে সব মুসিবত দূর হয়ে যাবে।

গ্রামবাসী প্রতারক চক্রটিকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। তারা হলেন- আশাশুনির শ্রীকলস গ্রামের মো. শহিদুল্লাহর ছেলে সাইদুল ইসলাম ও তার স্ত্রী আমেনা খাতুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×