আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ

শরীয়তপুরে ১৫ বাড়িঘরে হামলা ভাংচুর লুট

  শরীয়তপুর প্রতিনিধি ২৯ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরীয়তপুরে ১৫ বাড়িঘরে হামলা ভাংচুর লুট
ছবি: যুগান্তর

আধিপত্য বিস্তারের জের ধরে শরীয়তপুরের চন্দ্রপুরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে এক গ্রুপ প্রতিপক্ষের অন্তত ১৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে। হামলায় অর্ধশতাধিক মুখোশধারী লোক অংশ নেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

চরগাজীপুর গ্রামের শাহ আলম মাদবর ও পালং মডেল থানা সূত্রে জানা গেছে, সদর উপজেলার চন্দ্রপুরের চরগাজীপুর গ্রামে দীর্ঘদিন আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। একপক্ষের নেতৃত্বে রয়েছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু ও অপরপক্ষের নেতৃত্বে রয়েছেন আওয়ামী লীগের উপ-কমিটির সহসম্পাদক মেহেদী জামিল।

শনিবার দুপুরে মেহেদী জামিলের সর্মথক চন্দ্রপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য আফতাজুল মাদবরের নেতৃত্বে অর্ধশতাধিক মুখোশধারী লোক ইকবাল হোসেন অপুর সমর্থকদের ঘরবাড়িতে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা দিন ইসলাম মোড়ল, মোকসেদ সিকদার, রাজ্জাক মোড়ল, দানেস মহলদার, মালেক মোড়ল, ইকবাল মোড়ল, সিরাজ মাস্টার, নুরুল হক মাদবর, লালচান মাদবর, ফজল মাদবর ইউনুছ মহলদার, হযরত আলী মহলদারের বসতবাড়ি ও রফিক মহলদার এবং মান্নান মাদবরের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায়।

হামলাকারীরা ঘরে থাকা আসবাবপত্র ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। খবর পেয়ে পালং মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় সংবাদ লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

হামলায় ক্ষতিগ্রস্ত দিন ইসলাম মোড়লের স্ত্রী পারুল বেগম ও মোকসেদ সিকদারের স্ত্রী ছাহেরন নেছা বলেন, এলাকার আফতাজুল মেম্বারের লোকজনের সঙ্গে ৫০-৬০ জন মুখোশধারী ব্যক্তি ছিল হামলায়। তারা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে।

ইকবাল হোসেন অপুর সমর্থক শাহ আলম মাদবর বলেন, মেহেদী জামিলের সমর্থক আফতাজুল মেম্বারের নেতৃত্বে আবু বকর মাদব, ইউনুস মাদবর, সেকান্দর মাদবর, তাজুল মাদবর, আনিসুদ্দিন মাদবর, সামসুদ্দিন মাদবর হামলা চালায়। এ ব্যাপারে আফতাজুল মেম্বারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter